অনুগ্রহ করে অপেক্ষা করুন...

al-ihsan.net
বাংলা | English

আপনাদের মতামত - ১২ এপ্রিল, ২০১১
 
কাট্টা নাস্তিক অমর্ত্য সেন ইসলাম ও মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত হেনে এখনো বহাল তবিয়তে থাকাটা সরকার ও মুসলমানদের চরম ব্যর্থতা
আবু আহমদ হুসাইন, ঢাকা।

৯৭ ভাগ মুসলিম অধ্যুষিত বাংলাদেশে জারজ ধর্মের এক অবৈধ পশুতুল্য হিন্দু সন্তান, অস্পৃশ্য, ম্লেচ্ছ, যবন অমর্ত্য সেন সে মহান আল্লাহ পাক উনার পক্ষ থেকে মনোনীত দ্বীন ইসলাম আমাদের প্রিয় নবী সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার রেখে যাওয়া দ্বীন ইসলাম এবং মুসলমানের প্রাণের চেয়ে অমূল্য সম্পদ দ্বীন ইসলাম কে বর্জন করে ‘দ্বীনে ইলাহী’কে গ্রহণ করার আহ্বান করার মতো জঘন্যতম দুঃসাহস প্রকাশ করে ইসলাম ও মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত হেনেছে।
সে জাতে বিধর্মী তার অপবিত্র মুখে ইসলাম ধর্মের ব্যঙ্গ করার দুঃসাহস পেলো কোথা থেকে?
অথচ এদেশের ৯৭ ভাগ মুসলমান। রাষ্ট্র ধর্ম ইসলাম। সরকার ইসলামের দোহাই দিয়ে গদিতে বসে আছে। প্রতিশ্রুতিও দিয়েছিলো সরকার হলে দেশে কুরআন শরীফ ও সুন্নাহ শরীফ বিরোধী কোনো আইন করা হবে না। অথচ এ সরকারের আমলে ইসলাম ধর্মের অবমাননা, মুসলমানের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত হানা হচ্ছে। সরকার পুতুলের মতো বসে থাকাটা কি প্রমাণ করে? এক্ষেত্রে সরকারের দায়িত্ব কি ছিলো? ইসলাম ধর্মের অবমাননা করে, ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত করে এই পশু অমর্ত্য সেন এখনো বহাল তবিয়তে কিভাবে বাংলার যমীনে কিংবা পৃথিবীতে থাকতে পারে? এখনো সময় আছে অনতিবিলম্বে এই পশু অমর্ত্য সেন বাংলাদেশ অথবা পৃথিবীর যেকোনো দেশেই থাকুক তাকে মৃত্যুদ- প্রদান করে দৃষ্টান্তমূলক নজির স্থাপন করা সরকারের অপরিহার্য কর্তব্য।







For the satisfaction of Mamduh Hazrat Murshid Qeebla Mudda Jilluhul Aali
Site designed & developed by Muhammad Shohel Iqbal